ছাত্রলীগের শিরোনামে সবুজ আল সাহবা

0

সংবাদ প্রকাশ ডেস্ক: ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের স্বাক্ষর রয়েছে।

এ কমিটিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে যারা আছেন তাদের মধ্যে অন্যতম সহ-সভাপতি সবুজ আল সাহবা। তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এর একজন মেধাবী ছাত্র ও ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী (সহ-সভাপতি)।  গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় জন্মগ্রহন করেন। শৈশব ও স্কুলজীবন সেখানেই শেষ করেন তিনি। ছোটবেলা থেকেই দেশ ও  মানূষের সেবা এবং রাজনীতিতে সক্রিয় হওয়ার প্রবল আগ্রহ থেকেই ঢাকায় এসে পড়াশোনা করা। ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ ভর্তির পর থেকেই ছাত্রলীগ এ যোগ দান করেন। বর্তমান কমিটি নিয়ে সবুজ বলেন, “মুজিব আদর্শ নিয়ে ছাত্রলীগ এ যোগ দিয়েছি দেশ ও দেশের মানুষের সেবায় নিজেকে উতসর্গ করার জন্য। এবং আজীবন যেনো তা করে যেতে পারি সেই চেষ্টা করি। বর্তমান কমিটির যে পদ পেয়েছি সেটা পেয়েও দলকে যতটুকু ভালোবাসি, আবার কোনো পদ না পেলেও ততটুকুই ভালোবেসে যাবো।”

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন। সহ-সভাপতি পদে রয়েছেন ৬৬ জন। সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয়। যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ১১ জন। এ কমিটিতে ১৩ জনকে সহ-সম্পাদক ও ১২ জনকে সদস্য করা হয়েছে। বিভিন্ন পদে রয়েছেন আরও ৫৬ জন।

Share.

About Author

Leave A Reply