ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম রতন কে অভিনন্দন।

0

সংবাদ প্রকাশ ডেস্ক: সজীব :বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরেরপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় উক্ত কমিটিতে ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে  ত্যাগী ছাত্রনেতা মোঃ রফিকুল ইসলাম রতনকে সহ-সভাপতি নির্বাচিত করায় অভিনন্দন।

রফিকুল ইসলাম রতন ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন । এছাড়া এক-এগারোর দুঃসময়ে আন্দোলনে সক্রিয় ভূমিকা পালনের মধ্যে দিয়ে ছাত্রলীগের বিশেষ ভূমিকা রেখেছেন এই নেতা।

ছাত্রলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রতনকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করায় গুলশান থানা ছাত্রলীগের নেতারা অত্যন্ত আনন্দিত ও সফলতা কামনা করেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের পৃষ্ঠপোষকতায় কমিটির ঘোষণা দেয়া হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ রেজাউল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী কমিটি অনুমোদন দেয়। ৭ই জুলাই রফিকুল ইসলাম রতনকে গুলশান থানা ছাত্রলীগের পক্ষ থেকে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সুমন আলম, নূর মোহাম্মদ, উজ্জ্বল,  শাকিল আলম ডায়মন সহ ছাত্রলীগ নেতাকর্মীরা ।

Share.

About Author

Leave A Reply