শিরোনাম:

গুজবেই অসুস্থ তাসফিয়ার মৃত্যু,দায়ী উৎসুক জনতা।

0

উৎসুক জনতার ভিড়

সংবাদ প্রকাশ ডেস্ক : রাজধানীর গুলশান থানাধীন নিকেতনের ৮ নং রোডের ৩২ বাড়ির ৪র্থ তলার বাসিন্দা তাসফিয়া (২৫) নামের এক তরুনীর মৃতদেহ উদ্ধার ।  

বেলা আনুমানিক ২.০০ ঘটিকার সময় উক্ত বাড়ির চার তলায় এ ঘটনা ঘটে ।পুলিশ ঘটনা স্থলে পৌছে তাসফিয়ার মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে  পাঠায় ।

প্রাথমিক সুত্রে জানাযায় পারিবারিক কারনেে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গুলশান থানার তদন্ত অফিসার আমিনুল ইসলাম জানায় উক্ত ঘটনার বিস্তারিত এখনো জানাযায়নি তবে তদন্ত চলছে ।

গুজবে অংশ গ্রহনকারী জনতা

বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ড জানায় মেয়েটিকে অসুন্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার চেষ্ঠা করলে  উৎসুক জনতার বাধাঁর মূখে পড়ে তারা। কাজের মেয়ে হত্যা হয়েছে বলে গুজব ছড়িয়ে যাওয়ায় আশপাসের বস্তিতে থাকা হাজার হাজার নারী পুরুষ জড়ো হয় অত:পর কাজের মেয়ে হত্যার বিচারের দাবিতে হট্টগোল শুরু করে। উক্ত ফ্লাটে তাসফিয়া সহ মা ও ভাই বসবাস করতেন ।  তাসফিয়ার মা উৎসুক জনতার কাছে  তার মেয়ে অসুস্থ হাসপাতালে নিতে হবে বলায় তাকেও গনপিটুনির স্বিকার হতে হয় । যে কারনে সময় মতো তাসফিয়াকে হাসপাতালে নিতে না পারায় তার মৃত্যু হয়।

গুলশান জোনের এডিসি আ: আহাদ , গুলশান থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান, তদন্ত অফিসার আমিনুল ইসলাম, অপারেশন অফিসার আ: কাইয়ুম সহ দায়িত্বে থাকা পুলিশের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রনে কঠোর পরিশ্রম করেন। ঘটনাস্তলে পুলিশের একটি টিম পাহারায় নিযুক্ত রাখেন।

Share.

About Author

Leave A Reply