এমপি রণজিৎ রায়ের পরিবারে আরো তিন সদস্য’র করোনা আক্রান্ত

0

স্টাফ রিপোর্টার : যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রণজিত রায়ের পর তার পরিবারের আরো তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
আক্রান্তরা হলেন রণজিত রায়ের ছেলে রাজিব রায় (৩৫), তার স্ত্রী ঋষিতা সাহা (২৭) এবং এই দম্পতির একমাত্র সন্তান নিলম রায় (৩)।
যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন আজ রাত নয়টার কিছু সময় আগে সুবর্ণভূমিকে এই তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, সংসদ সদস্য রণজিত রায়ের পরিবারের মোট ছয় সদস্যের নমুনা সংগ্রহ করে গত ১৪ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে পাঠানো হয়। আজ বুধবার আসা ফলাফলে দেখা যায়, তাদের মধ্যে উল্লিখিত তিনজন করোনা পজেটিভ। বাদবাকি তিনজনের রিপোর্ট নেগেটিভ এসেছে।
এই বিষয়ে আরো জানার জন্য রাজিব রায়ের নাম্বারে একাধিকবার রিং করা হলেও তিনি সাড়া দেননি।
সংসদ সদস্য রণজিত রায়ের স্ত্রী নিয়তি রায়ের নাম্বারে ফোন করা হলে অন্য এক নারী রিসিভ করেন। তিনি নিজেকে ওই বাড়ির পরিচারিকা পরিচয় দিয়ে জানান, মিসেস রায় বাসার বাইরে আছেন। ফোন কেটে দেওয়ায় এই বিষয়ে আর কথা বলা সম্ভব হয়নি। পরক্ষণে আবার ফোন করা হলেও অপর প্রান্ত থেকে কেটে দেওয়া হয়।
গত ৮ জুন সকালে সংসদ সদস্য রণজিত রায়সহ তার পরিবারের আটজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় যশোর শহরের রেল রোডের বাসভবন থেকে। বিশেষ ব্যবস্থাপনায় ওই দিন দুপুরে নমুনাগুলো যবিপ্রবি জেনোম সেন্টারে পাঠিয়ে যশোরের স্বাস্থ্য বিভাগ থেকে এগুলোর ফলাফল দ্রুত দেওয়ার অনুরোধ করা হয়। যবিপ্রবি পরীক্ষণ টিমের লিডার ড. হাসান মো. আল ইমরান সেদিন সুবর্ণভূমিকে জানিয়েছিলেন, বিশেষ টিম গঠন করে সংসদ সদস্যের পরিবার-সদস্যদের নমুনাগুলো পরীক্ষা করে রাতেই ফলাফল পাঠিয়ে দেওয়া হয়। ফলাফলে দেখা যায়, নমুনাগুলোর মধ্যে শুধু রণজিত রায়েরটিই পজেটিভ এসেছে।
ওই দিন মধ্যরাতে রণজিত রায় তার ইচ্ছা অনুযায়ী যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন।
দুই দিন পর রণজিত রায়ের স্ত্রী নিয়তি রায় সুবর্ণভূমিকে জানিয়েছিলেন, তার স্বামী ‘ভালো আছেন’। আজ রিপোর্ট পজেটিভ আসা রাজিব রায় যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক।

Share.

About Author

Leave A Reply