কঙ্গনার অঙ্গীকার প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবো

0

সংবাদ প্রকাশ: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বলিউডের একাংশের দিকে আঙুল তুলেছেন কঙ্গনা রানাওয়াত। এবার এই ঘটনায় কঙ্গনা জানালেন, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছিলেন কঙ্গনা। বলেছিলেন, এটি আত্মহত্যা নয়, এই ঘটনাকে পরিকল্পিত খুন বলা চলে। সম্প্রতি, একটি  সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে মুম্বাই পুলিসকে একহাত নেন কঙ্গনা।  তিনি বলেন, মুম্বাই পুলিশের পক্ষ থেকে আমায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছি, আমি মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, তাহলে আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।

কঙ্গনা সাফ জানান, যদি আমি এমন কিছু বলে থাকি, যা আমি প্রমাণ করতে পারবো না, তাহলে আমি জনসমক্ষে বলছি, পদ্মশ্রী ফিরিয়ে দেব। আমাকে আলাদা করে  বয়ান রেকর্ড করাতে হয় না, আমি প্রকাশ্যেই সব কথা বলতে পারি।

কঙ্গনার প্রশ্ন, ”আমি বলছি না কেউ চাইছিল সুশান্ত মরে যাক, তবে তাঁরা মানসিকভাবে সুশান্তকে এমনটা করতে বাধ্য করেছে। মুম্বাই পুলিস কেন আদিত্য চোপড়া, করণ জোহর, রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না? তাঁরা ক্ষমতাবান বলে?

পাশাপাশি সঞ্জয়লীলা বনশালি, শেখর সুমনকে কেন সমন পাঠানো হলো, তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন কঙ্গনা। তাঁর কথায়, আমি বনশালির পদ্মাবতকে না করেছিলাম, তবে উনি প্রতিহিংসাপূর্ণ কোনও কাজ করেননি। শেখর সুমনের মতো একজন ভালো লোককে কেন তলব করা হচ্ছে?

এখানেই শেষ নয়, তাপসী, স্বরা ভাস্করের বিরুদ্ধেও ক্ষেপেছেন কঙ্গনা। তাঁরা কথায়, তাপসী, স্বরার মতো বাইরে থেকে আসা কিছু লোকজন হয়ত বলবে তাঁরা এই ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভালোবাসে। আমি বলবো, তোমরা যদি ইন্ডাস্ট্রিকে, করণ জোহরকে ভালোবাসো, তাহলে কেন আলিয়া, অনন্যাদের মতো কাজ পাচ্ছো না? পুরো বিষয়টাই স্বজনপোষণের উপর চলছে।

Share.

About Author

Leave A Reply