কাউন্সিলর পদে ভোটের মাঠে মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

0

হোমনা প্রতিনিধি:আসন্ন হোমনা পৌরসভা নির্বাচনে পশ্চিম শ্রীমদ্দি ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ( শ্রীমদ্দি মোড়ের বাজার সেনা গেজেটের বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মজিদ সাহেবের সু্যোগ্য বড় সন্তান) আয়কর আইনজীবী মোহাম্মদ জাহাঙ্গীর আলমের পক্ষে চলছে ব্যাপক গণসংযোগ।

দল মত নির্বিশেষে সৎ,যোগ্য ও ন্যায়ের প্রতিক জনাব জাহাঙ্গীর আলমকে এলাকার সেবক হিসেবে দেখতে চায় সুশীল সমাজ।

যে মানুষ দেশকে ভালোবাসে, মুক্তিযুদ্ধের চেতনা লালন করে, কখনো দুর্নীতিবাজকে প্রশ্রয় আশ্রয় দেয়না তার যোগ্য নেত্রীত্বে এলাকার উন্নয়ন সুনিশ্চিৎ । দুর্নীতিমুক্ত সমাজ গঠনে মুক্তিযুদ্ধের স্বপক্ষে সমর্থনের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধার সন্তান জনাব জাহাঙ্গীর আলমকে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এলাকার শান্তিপ্রিয় জনগন।

জনগনের কল্যাণে কাজ করার সু্যোগ চেয়ে সমাজ উন্নয়ন দুর্নীতিমুক্ত যোগ্য মানুষদের মূল্যায়ন করে নাগরীক অধিকার নিশ্চিৎ করাসহ সমাজ দেশ ও জাতির কল্যাণে কাজ করার অঙ্গীকার করে এলাকাবাসীর সর্মথন চান জনাব জাহাঙ্গীর আলম।

ইতিবাচক যুগোপযোগী আধুনিক ওয়ার্ড বির্নিমাণে শিক্ষিত মেধাবী মানুষের বিকল্প নেই, যোগ্য প্রতিনিধি হিসেবে এডভোকেট জাহাঙ্গীর আলম জনগণের আশার আলো।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শান্তি অগ্রগতি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং হোমনা- তিতাসের উন্নয়নের রূপকার আলোর বাতিঘর মানবতার প্রতিচ্ছবি হোমনা ও তিতাসের জনগণের আশ্রয়স্থল মাননীয় এমপি মহোদয় জনাব সেলিমা আহমাদ মেরী আপার হাতকে শক্তিশালী করতে জনাব জাহাঙ্গীর আলমকে নির্বাচিত করার জোর দাবি জানায় এলাকার লোকজন।

দৃষ্টিভঙ্গি বদলান জীবন বদলে যাবে, কর্মধারা বদলান সমাজ বদলে যাবে, মানসিকতা বদলান দেশ বদলে যাবে এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন সকলের প্রিয় জাহাঙ্গীর আলম।

Share.

About Author

Leave A Reply